Translate

Tuesday, February 4, 2020

জামিয়া -শাহীন দেশকে টুকরো করার পরিকল্পিত চক্রান্ত - প্রধানমন্ত্রী মোদী

Image credit Google


বিক্ষোভ কারীদের ভারত ভাঙার ষড়যন্ত্র

আজ দিল্লিতে একটি সমাবেশে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সমাবেশে বলেন যে গত বেশ কয়েকদিন ধরে সিলামপুর, "JAMIYA" বা "SHAHIN BAG"-এ নাগরিকত্ব সংশোধনী আইনের বিরুদ্ধে যে প্রতিবাদ করা হয়েছে তা 'নিছক কাকতালীয় নয় , একটি পরিকল্পিত পরীক্ষা নিরীক্ষা "।তিনি আরও জানান যে যে সব দোল সরকারের বিরোধিতায় নেমেছে সি এ এ , এনারসি আর এন পি আর নিয়ে তারা ভারতকে ভেঙে টুকরো টুকরো করতে চায়। সার্জিকাল স্ট্রাইকে র সময় এরাই দেশের বিরোধিতা করেছিলো। মানুষ কি এই সমস্ত দলকে ক্ষমতায় আনতে চান ? এর পিছনে পরিকল্পিত নকশা আছে।

Video credit You Tube
তিনি বলেছিলেন, "এর পিছনে রাজনীতির একটি নকশা রয়েছে যা জাতির সম্প্রীতি ভঙ্গ করতে চায়। আইনের বিরোধিতা থাকলে সরকারের আশ্বাসের পরেই এটি শেষ হওয়া উচিত ছিল।
আম আদমি পার্টি ও কংগ্রেস রাজনীতির খেলাটি খেলছে সংবিধান ও ত্রিবর্ণাকে সামনে রেখে। নিজেদের মধ্যে বুদ্ধি ভাগাভাগি করে আসল ষড়যন্ত্র থেকে দৃষ্টি ঘোরানোর চেষ্টা করা হচ্ছে। "

সহিংস আন্দোলন সংবিধান বিরোধী

তিনি বলেছিলেন, "বিক্ষোভ চলাকালীন বিচার বিভাগ সহিংসতা নিয়ে অসন্তুষ্টি প্রকাশ করেছে , কিন্তু এই লোকেরা আদালতের বিষয়ে চিন্তা করে না অথচ তারা সংবিধানের কথা বলে। এর কারণেই দিল্লী থেকে নয়েডায় আসা লোকজন আহত হচ্ছে। তারা নিরব আছে তবে তারা মনে মনে ক্ষুব্ধও ।
এই মানসিকতা এখানে থামানো জরুরী।যদি ষড়যন্ত্রকারীদের শক্তি বাড়ে তবে আগামীকালই আর একটি রাস্তা ও আরও রাস্তা বন্ধ হয়ে যাবে। মানুষের প্রদত্ত প্রতিটি ভোটেই এটি বন্ধ করার ক্ষমতা রয়েছে। "

Image credit Google
এ ছাড়া প্রধানমন্ত্রী মোদী বলেছিলেন যে দিল্লির মানুষের মন কী তা বলার দরকার নেই, এটি স্পষ্টভাবে দৃশ্যমান।আগামী ভোটেই সেটা জানা যাবে।

No comments:

Post a Comment

Thank You .Please do not enter any spam link in the comment box.

Don't Miss It !

LIFE LINE || Follow these tips to get out of depression

 Follow these tips to get out of depression Image credit Google Nowadays, due to increasing work stress and some personal reasons, people ge...