Translate

Tuesday, February 4, 2020

দেখুন এই ভূতের দাপটে শ্রেষ্ঠ গোয়েন্দারাও নাজেহাল। দশ হাজার ডলার পুরস্কার ঘোষণা

Image credit Google

ভূত না ডাকাত !

মানুষ না ভূত ? সে আবার ডাকাতিও করে। এই সন্দেহজনক ডাকাত আমেরিকার এফ বি আই - এর মতন বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ গোয়েন্দা সংস্থাকে ঘোল খাইয়ে ছেড়ে দিচ্ছে। তাও একবছর ধরে। সদ্য ঘটে যাওয়া একের পর এক গ্যাস স্টেশনে সশস্ত্র ডাকাতির পরও সে ধরা পড়েনি। তাই রহস্য ক্রমশ ঘনীভূত হচ্ছে।

ঠিক সিনেমার মতন

এই ভূত-রুপী ডাকাতের নাম "স্ক্রিম ব্যান্ডিট "। ১৯৯৬ সালে মুক্তি পাওয়া জনপ্রিয় ভৌতিক সিনেমা "স্ক্রিম" - এর পোস্টারের অনুকরণে এই ডাকাত একটি ভূতের মুখোশ পরে আমেরিকার ভার্জিনিয়া প্রদেশে ডাকাতি করে। শুধু ডাকাতি নয় , চুরি , ছিনতাই এসবও আছে। প্রায় গত একবছর ধরে সে প্রশাসন ও পুলিশের ঘুম কেড়ে নিয়েছে।

Video credit You Tube
গত বছর জানুয়ারি ও ফেব্রুয়ারীতে সে তিনটি ডাকাতি করে। আর গত মাসেই সে আরও তিনটি ডাকাতি করে। তার লীলাভূমি মূলত রিচমন্ড , হেনরিকো কাউন্ট্রি ও নর্থ চেস্টারফিল্ড এর মধ্যে সীমাবদ্ধ। ডাকাতির সময় সে কালো ওভার কোট , নীল বা কালো গ্লাভস ও "স্ক্রিম" সিনেমার পোস্টার এর মতন ভূতের মুখের মতন মুখোশ পরে থাকে। ডাকাতির সময় তার হাতে থাকে সেমী অটোমেটিক বন্দুক। একটি ব্যাগ সে ক্যাশিয়ার কে দিয়ে তাতে টাকা ভোরে দিতে বলে।
শেষ ডাকাতিটি ঘটেছে গত ২৬ শে জানুয়ারী। সেদিন সে একটি গ্যাস স্টেশন এ ঢুকে কর্মচারীকে ঠেলে ভিতরে নিয়ে যায় ও সেখানকার সমস্ত টাকা লুঠ করে চম্পট দেয়।

ধরতে পারছেনা বিশ্বের শ্রেষ্ঠ গোয়েন্দারা

এতো উন্নত প্রযুক্তির দেশ আমেরিকা , উন্নত প্রযুক্তি সিসি ক্যামেরা মোড়া শহরে আধুনিক গোয়েন্দা সংস্থার মধ্যে শ্রেষ্ঠ বলে দাবি করে যে এফবিআই - সেও এই রহস্যময় ডাকাতের টিকিটি ছুতে পারেনি।

Image credit Google
সেই কারণে গোয়েন্দা সংস্থাটি এই ভূতবেশী ডাকাতের চেহারার বর্ণনা দিয়ে ধরে দেওয়ার জন্য $১০,০০০ আমেরিকান ডলার পুরস্কার ঘোষণা করেছে। তারা জানিয়েছে এই ডাকাতের উচ্চতা ৫ ফুট ৭ ইঞ্চি , গায়ের রং শ্যামলা , এবং ওজন আনুমানিক ১৬০ -১৭০ পাউন্ড।
তবে তারাও হাত গুটিয়ে বসে নেই। আর জনগণের উদ্দেশ্য বলেছে যে , নিজেদের সাবধানে থাকতে কারণ এর কাছে বন্দুক থাকে আর দেখামাত্র "ডাকাত , ডাকাত " বলে চিৎকার করতে ও তৎক্ষনাৎ প্রশাসনকে জানাতে এই ভূত -ডাকাতের সন্ধানে শুরু হয়েছে চিরুনী তল্লাশি।
খবর সূত্র- সি এন এন

No comments:

Post a Comment

Thank You .Please do not enter any spam link in the comment box.

Don't Miss It !

Should Partners Share Passwords In A Relationship? HOW DO YOU UPGRADE AND LIVE HEALTHY LIFESTYLE.# life style, #life hacks

Should your email or mobile password be shared with your partner? What password should be shared with the partner? By  Prabir Rai Chaudhuri ...