Translate

ABOUT


ABOUT THIS BLOG 

MANUSHER BHASHA ;-
This blog contains the exclusive and unique news ,articles ,stories ,photos ,videos and many  more about internet base earning , technical tips , online expertise and home base job , stories , news analysis , news updates , breaking news from different parts of the world , latest Government job schemes , government circulars , parliament and assembly news , political analysis and interviews , website reviews different educational guidance , tips and suggestions and total information technology guidance and tutorials etc .

The common Bengali speaking people have huge potentiality to be successful in techno , info and IT field . But the barrier of reading and speaking English is a big hurdle for them to be get familiar o all of these so that they can use technology for upgrading their daily living and convert the devise and technology in learning and earning . Not realizing the English language they also remain unaware of global current affairs and news that lead them to be get cheated from some one . E Governance services are getting very popular as a normal citizen now a days can easily claim and get different Government services submitting easy online application . But major number of people do not know which are those websites and how to do the application ,  what document required for that and how to upload . They even do not know that after perfect submission he/she will get the certificates or documents from the same site the have submitted the applications because many people even don’t know the word “download” , save and how to print after saving the file. And the main problem of the modern Bengali speaking society is starting from here . Who knows little how to use those online platform , are sometimes misleading the innocent people those are in urgent need of some Government document , earning unethical money capitalizing the innocence , techno- illiteracy , online fear , and unawareness of the vast people.

This blog is a tiny effort to solve all sorts of trouble the common Bengali speaking people face in everyday life due to unawareness , IT/Online /Internet /Web /Techno – illiteracy . It will cover the basic know how and FAQ of how to use and apply modern information technology easily in their everyday life to upgrade their standard of living , education and earning . Related global news data to ensure the speed that is required to run with the modern world . Stories and analytical articles , researches to show different dimension of time and life . As a whole it is a wish to serve the people to live better with happiness and peace using the modernization of Internet , information , data and news , lifestyle ,technology , laws tricks and tips so that on e can be up to dated with the time and growth of the society.

Manusher Bhasha (www.manusherbhasha.com) is Registered under Govt of India. MSME Regd no-

WB14D0024828


========================================================================

এই ব্লগ এর বিষয়ে 


এই ব্লগে রয়েছে বিভিন্ন ধরনের  সংবাদ, নিবন্ধ, গল্প, ফটো, ভিডিও এবং ইন্টারনেট- আর্নিং, প্রযুক্তিগত টিপস, অনলাইন, হোম বেস জব, গল্প, সংবাদ বিশ্লেষণ, সংবাদ আপডেট, বিশ্বের বিভিন্ন অংশের ব্রেকিং নিউজ , সর্বশেষ সরকারী চাকরির পরিকল্পনা, সরকারী বিজ্ঞপ্তি, সংসদ ও সংসদ সংক্রান্ত সংবাদ, রাজনৈতিক বিশ্লেষণ এবং সাক্ষাত্কারসমূহ, ওয়েবসাইট  ও বিভিন্ন শিক্ষাগত দিকনির্দেশনা, টিপস এবং পরামর্শ এবং সম্পূর্ণ তথ্য প্রযুক্তির নির্দেশিকা এবং টিউটোরিয়াল সহ অন্নান্য নানা  পর্যালোচনা ।


প্রযুক্তিবিদ্যা , তথ্য এবং তথ্যপ্রযুক্তি ক্ষেত্রে সাধারণ বাংলাভাষী মানুষের সাফল্য অর্জনের বিশাল সম্ভাবনা রয়েছে। তবে ইংরেজি পড়া এবং বলার প্রতিবন্ধকতা তাদের সকলের  কাজের জন্য একটি বড় বাধা, যাতে তারা তাদের দৈনন্দিন জীবনযাত্রাকে উন্নীত করতে এবং শিখতে এবং উপার্জনের ক্ষেত্রে কৌশল এবং প্রযুক্তিতে রূপান্তর করতে পারে এই ব্লগ তার উপায় দেখানোর একটি মাধ্যম । ইংরেজি ভাষা উপলব্ধি না করে তারা বৈশ্বিক চলমান বিষয়গুলি এবং এমন সংবাদ সম্পর্কে অসচেতন থাকে যা তাদের কারওর কাছ থেকে প্রতারণার শিকার হতে বাধ্য করে । ই গভর্নেন্স পরিষেবাদি একজন সাধারণ নাগরিকের কাছে এখন খুব জনপ্রিয় হয়ে উঠছে। এখন যে কেউ যে কোনো দিন সহজেই অনলাইনে আবেদন জমা দেওয়া সহ বিভিন্ন সরকারী পরিষেবা পেতে পারে। তবে বড় সংখ্যক লোক জানে না যে সেই ওয়েবসাইটগুলি কী এবং অ্যাপ্লিকেশনটি কীভাবে করা যায়, কী কী ডকুমেন্টের প্রয়োজন হয় এবং কীভাবে আপলোড করা যায়। তারা এমনকি জানে না যে নিখুঁত জমা দেওয়ার পরে তিনি একই সাইট থেকে শংসাপত্র বা নথিপত্র পাবেন। অনেক লোক এমনকি "ডাউনলোড" শব্দটি জানেন না, তারা সেভ করা বা প্রিন্ট করার মতো সাধারণ প্রযুক্তিও ও এখনো জানেন না  । এবং আধুনিক বাংলাভাষী সমাজের মূল সমস্যাটি এখান থেকেই শুরু হচ্ছে। এই অনলাইন প্ল্যাটফর্মটি কীভাবে ব্যবহার করতে হয় তা খুব কম বাংলাভাষী মানুষ জানেন, কখনও কখনও নিরপরাধ মানুষকে বিভ্রান্ত করে যারা কাজ জানে তারা প্রতারণা করে। , অনলাইন নামক বিষয়টির উপর  ভয় এবং বিশাল জনগণের অজানা  মূলধন করে  তারা অনৈতিক অর্থ উপার্জন করে।



আইটি / অনলাইন / ইন্টারনেট / ওয়েব / টেকনো - নিরক্ষরতার কারণে দৈনন্দিন জীবনে সাধারণ বাঙালি যে সমস্ত ধরণের সমস্যার মুখোমুখি হয় সেগুলি সমাধান করার জন্য এই ব্লগ একটি ক্ষুদ্র প্রচেষ্টা। এটি তাদের জীবনযাত্রার মান, শিক্ষার এবং উপার্জনের মান উন্নীত করতে তাদের দৈনন্দিন জীবনে সহজেই কীভাবে আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার এবং প্রয়োগ করতে পারে তার মৌলিক জ্ঞানটি  দেওয়ার চেষ্টা । আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে  চলতে প্রয়োজন  দৈনন্দিন  গ্লোবাল নিউজ ডেটা। এই ব্লগের গল্প এবং বিশ্লেষণমূলক নিবন্ধ, সময় এবং জীবনের বিভিন্ন মাত্রা দেখানোর প্রয়াস । সামগ্রিকভাবে এটি ইন্টারনেট, তথ্য,এবং সংবাদ, জীবনযাত্রা, প্রযুক্তি, আইন কৌশল এবং টিপসের আধুনিকীকরণ ও তার ব্যবহার করে  কিভাবে সুখ ও শান্তির সাথে জনগণ তার  উন্নত জীবন কাটাতে পারে  যাতে সময়ের সাথে তাল মিলিয়ে এগিয়ে যেতে পারে এবং সমাজের বৃদ্ধি হয় তার গাইড। এই ব্লগ এই বিশাল সংখ্যক মানুষের সহায়ক হবে এবং তারা তথ্য প্রযুক্তি কে কাজে লাগিয়ে নিজেদের জীবন যাত্রাকে আরো ভালো করে তুলবে এই আশা রাখি।


No comments:

Post a Comment

Thank You .Please do not enter any spam link in the comment box.

Don't Miss It !

Should Partners Share Passwords In A Relationship? HOW DO YOU UPGRADE AND LIVE HEALTHY LIFESTYLE.# life style, #life hacks

Should your email or mobile password be shared with your partner? What password should be shared with the partner? By  Prabir Rai Chaudhuri ...